নারী আসক্ত ছিলেন ‘মিলার’ সাবেক স্বামী, জানালেন সানজারির সহকর্মী

6845

বিনোদন প্রতিবেদক :

জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলা, সম্প্রতি নিজের ওপর সাবেক স্বামীর অমানবিক নির্যাতনের কথা তুলে ধরতে গত (২৪ এপ্রিল) সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সে সময় নানা প্রসঙ্গে তার ওপর নির্যাতনের কথা সংবাদকর্মী ও গণমাধ্যমে গুলোতে জানান তিনি। সেসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও তার ওপর নির্যাতনের বিচার চেয়ে মিলা বলেন,আমার কখনো সাহস হয়নি আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রীর কাছে কিছু চাওয়ার, তবে আমার নেত্রির কাছে এটাই চাওয়া হবে যে, আপনি আমাদের সব কিছুই, আপনার ওপর আমাদের পুরা দেশ, আমি আপনার কাছে আমার বিচার টা জলদি চাই।এবং সেরকম ভাবে চাই যে আমি যেন মাথা উঁচু করে আবারো দাঁড়াতে পারি।

(২৫ এপ্রিল) রাতে মিলার সাবেক স্বামী পারভেজ সানজারির সহকর্মী ‘ব্লু-বার্ড এভিয়েশেনের’ পাইলট (মির্জা মোশতাক) মিলার একটি পোষ্টে লিখেন (সানজারি নারী আসক্ত ) তার প্রতি উত্তরে মিলা তার ভেরিফায়েড ফেসবুক পেইজে বলেন,

Mirza Moshtak Bhai From Blue Bird Aviation =আপনি আমাকে লিখেছেন সানজারি নারী আসক্ত এইটা আপনারাও জানেন…

সানজারি অন্যায় করেছে আপনারা জানেন, তবে আমি তার কথা না বলে নাম করা এই ‘এয়ারলাইন’স’ কে কেন দোষ দিচ্ছি ? I Am Happy That Finally Pilots r Admitting That He ‘Mr Sanjari’ Is Not Holding A Good Reputation..

যদিও আপনি আমার উত্তর দেয়া মাত্রই আপনার কমেন্টস টি পোষ্ট থেকে ডিলিট করে দিয়েছেন..
আমি উত্তর দিলাম… মির্জা মোশতাক ভাইয়া, সানজারী কে ‘ইউএস বাংলা’ থেকেই এই সাহস দিচ্ছে.. আমার বিচার এতদিনে হয়ে যেত..
‘ইউএস বাংলা’ যদি ছেলেটার গুনাহ গুলো’কে সামাজিক স্বীকৃতি দিতে থাকে, তাহলে তো All Pilots r Like That.. r you like that?? তাহলে তো এতদিন পর একজন বৈমানীক হয়ে, আপনি শিকার করতেন না যে সানজারির মহিলা আসক্তি আছে। কিন্তু আমি মামলা করায় আমাকে না চিনে না জেনে ‘ইউএস বাংলার’ দুই পাইলট (Shams ও Rezwan ahmed) কিভাবে গালি দিয়েছে জানেন?
আমি কিচ্ছু মিথ্যা বলি নাই… (মুনিম সাঈদ) নামের আরেক জন বাংলাদেশ বিমানে কর্মরত, তার গার্লফ্রেন্ডের নাম (সানজানা) ঐ মেয়ের সাথেও তার সম্পর্ক…
আপনাদের ঘর বা আপনাদের মা বোনদের কেও তো সে ছাড়ছে না তাহলে আমার কর্মস্থলের বোন বা আমার ভাই দের স্ত্রী দের Motivate করে অনৈতিক অসামাজিক কাজে জড়িত করছে..
বলেন কয়জনের টা সামনে আনবো ? এরপরেও এই ছেলেকে ‘ইউএস বাংলা’ সাপোর্ট দিচ্ছে। আমি অনেক কথা মিডিয়াতে বলি নাই…

ইউএস বাংলার MD (মামুন) ভাইকে আমি নিজ হাতে চিঠি লিখে দিয়ে এসেছি, অনুরোধ ও জানিয়েছি, সানজারি কোনোদিনও পার পেয়ে যেতোনা যা প্রমান আছে তার উপর আমাকে পিশে চলে যেতে.. তাহলে ‘ইউএস বাংলা’ কেই’তো বলব সানজারির অপরাধী..

বাকিদের সাথে আমার শত্রুতা নাই ভাই. আমি বহুবার ক্ষমা করেছিলাম। আমাকে আমার বাবার কাছ থেকে চেয়ে নিয়ে তাঁরা এ কাজ কিভাবে করলো? জানতাম না ও এরকম খারাপ। ১২ বছর কি ফিরে পাবো ? আরেকটা কি বিয়ে করবো ? আমারও তো জীবন, আপনাদের বোন হলে কি করতেন ? এর কোন মাফ নাই যা হইছে আমার সাথে, একটা এতবড়্ এয়ারলাইন্সের একজন পাইলট এতকিছু করার পরও যদি আপনাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সামাজিক মর্যাদা নিয়ে চলে, তাহলে তো তার অপরাধ বোধ এমনিতেও থাকবে না। যার কারনে আজকে এই ছেলে (সানজারি) উলটা আমার বাবাকে এসএমএস দেয়, আমার যেই মেয়েকে ইচ্ছা আমি ধরবো যেই মেয়েকে ইচ্ছা আমি ছাড়বো, যদি আপনার মেয়ে (মিলা) প্রমান নিতে আসলে গুলি করে দিব।
তাকে এ সাহস তো তার এই সামাজিক মর্যাদা আর তার এই কোম্পানির সহযোগিতাই তাকে সাহস দিয়েছে তাইনা ?

(মির্জা মোশতাক) আমার কথা গুলাকে থামাতে আর আমাকে বদনাম করবে ? আল্লাহ জানে এখন কি করবে সবাই ওরা.. গত চার দিন ধরে আবারো ওই মিথ্যা বাজে কথা বলে আমার দুই দেবর যাদের আমি এত আদর করেছি তারা ফেসবুক এ অপমান জনক উক্তি করে যাচ্ছে আমার সম্পর্কে… এর মানে এখনও থামে নাই তারা, বোধ ফিরে আসে নাই ওই পরিবারের। কি করি নাই বলেন, অনেক প্রমান এখনও আমি প্রকাশ করি নাই..
‘ইউএস বাংলার’ ক্ষমতার উপর আমি পারবও? হয়ত আরও বদনাম করবে… যদি ‘ইউএস বাংলা’ ব্যাপার টা অনুভব করতো তাইলে তো তারাও ছেলেটাকে ডেকে বলত তুমি আমাদের এয়ারলাইন্সের মান সম্মান নষ্ট করছো তাইনা ? হয়তো তারা কোনদিন কিছু বলে নাই, তার মানে ‘ইউএস বাংলার’ কর্মকর্তারা আমার বিরুদ্ধে, হয়তো তারা আরো খতি করবে। কি বলব আর আমি? আমার মেডিক্যাল রিপোর্ট, আর আমার পুলিশ রিপোর্ট বদলাতে ‘ইউএস বাংলা’ মাঝরাতে কেন উত্তরা পুলিশ স্টেশনে গিয়েছিল বলেন ? আমার সাথে কি হয়েছে তারা কি দেখেছে ? আমাকে মারার সময় তারা ব্যথা পেয়েছে ? ক্ষমা চাই আমি কাউকে আঘাত করে থাকলে ।