অভিনেতা ডিপজলের টিকটক ভিডিও ভাইরাল

1490

বিনোদন প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল (১৯৮৬) সাল থেকে দাপটের সঙ্গে বাংলা চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন তিনি। বহু ব্যবসা সফল সিনেমা দিয়েছেন তিনি । বুধবার (১৭ এপ্রিল) এই অভিনেতার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে ।

তখন দেখা যায় মুড়ি খাচ্ছেন তিনি, হাতে ছিল কাঁচা মরিচ, কিন্তু কাঁচা মরিচ না খেয়ে মরিচের ঘ্রাণ নিয়ে মুড়ি খাচ্ছিলেন তিনি, আর সঙ্গে সঙ্গে ভিডিও টি ভাইরাল হয়ে যায়। মরিচ খেতে সমস্যা, তাই শুধু গন্ধ নিয়েই ঝালের স্বাদ নিচ্ছিলেন এই অভিনেতা।

এসময় (সানজিদা) নামে একজন মোবাইল ফোনের জনপ্রিয় অ্যাপ ‘টিকটকে’ ভিডিও টি ধারণ করে। জানা গেছে ‘বিষয়টি একেবারেই দুষ্টুমি করে করা। ডিপজল জানান গতকাল বিকেলে সাভারে আমার শুটিং হাউজে বন্ধুদের নিয়ে আড্ডা দেওয়ার সময় সেখানে সবাই মিলে মুড়ি খাচ্ছিলাম, অনেকেই মুড়ির সাথে কাঁচামরিচ খাচ্ছিল। আমি বেশি ঝাল খেতে পারি না। সেজন্য কাঁচামরিচ নিয়ে দুষ্টুমি করছিলাম। বন্ধুদের কয়েকজন বিষয়টি ভিডিও করছিল। তবে কিভাবে ভিডিওটি ভাইরাল হলো আমি বলতে পারবো না।

উল্লেখ্য : জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ঈদে আসছেন ‘সৌভাগ্য’ চলচ্চিত্র নিয়ে। এই সিনেমায় ডিপজলের সঙ্গে দেখা যাবে নায়িকা মৌসুমী, নায়িকা নাহিদা আশরাফ আন্না, অভিনেতা হাসান মাসুদ, নায়ক কাজী মারুফ সহ আরও অনেকেকই । ছবিটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা এফ আই মানিক।

(ভিডিও দেখুন এখানে)