ঈদে সুবর্ণার নতুন গান ‘জীবন বয়ে গেল ‘

194

শোবিজ বাংলা প্রতিবেদক: সুকণ্ঠী শিল্পী সুবর্ণা রহমান। ঈদে শ্রোতাদের জন্য নিয়ে আসছেন মৌলিক গান ‘জীবন বয়ে গেল বহতা এক নদীর মত’। কবি জামাল হোসেনের লেখা গানটিতে সুর করেছেন হৃদয় হাসিন। সংগীত আয়োজন করেছেন হৃদয় ও সায়েম। রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে ঈদের দিন গানটি প্রকাশ পাবে।

সুবর্ণা গানটি প্রসঙ্গে জানান, গানটি আমার ভিষণ প্রিয়। এই সময়ের আলোচিত গীত রচয়িতা জামাল হোসেন, উনার গানের কথা সবসময়ই চমৎকার হয়। সুরকার হৃদয় হাসিনের কাজও ভালো হয়। তাই গানটি করে আনন্দ পেয়েছি। ঈদের দিন মিউজিক ভিডিও (স্টুডিও ভার্সন) প্রকাশ হবে। আমার বিশ্বাস শ্রোতাদের কাছে গানটি ভালো লাগবে।

ঈদের দিন দর্শক – শ্রোতার জন্য গান উপহার দিলেও ঈদ নিয়ে আলাদা উচ্ছ্বাস কাজ করছে না এই গ্ল্যামারাস এ শিল্পীর। তিনি জানান, করোনা মহামারির প্রকোপ বেড়েছে। স্বাভাবিক জীবনযাত্রা ব্যহত হচ্ছে। বেশ কিছুদিন ধরে আমার বাবা অসুস্থ। সবকিছু মিলিয়ে ঈদের আমেজ আর নেই।

সুহাসিনী সুবর্ণা জানান, ঘরেই তার ঈদ কাটবে। লকডাউনের জন্য কোথাও ঘুরতে যাওয়া হবে না।

প্রসঙ্গত, সুবর্ণা ছোটবেলা থেকেই সংগীতচর্চা করছেন। পরিচালনা করছেন সংগীত শিক্ষার প্রতিষ্ঠান ‘ত্রিতরঙ্গ’। শ্রোতাদের উপহার দিয়েছেন বেশ কিছু গান ও মিউজিক ভিডিও। আগামীতে আরও গান নিয়ে হাজির হবেন শ্রোতাদের সামনে।