নাসিরের প্রেমিকা হলে বিয়ের অনুষ্ঠানে যেতাম না : মারিয়া মিম

82

শোবিজ বাংলা ডেস্ক: চলতি সময়ের ব্যস্ত মডেল মারিয়া মিম। গত ১৭ ফেব্রুয়ারি তিনি গিয়েছিলেন বন্ধু ক্রিকেটার নাসির হোসেনের গায়ে হলুদে। সেখানকার ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। নাসিরের সাথে ছবি দেখার পর কেউ কেউ ভেবে বসেছেন নাসিরের প্রাক্তন প্রেমিকাদের তালিকায় ছিলেন মারিয়া মিমও। এতে বিরক্ত হয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মিম জানিয়েছেন নাসির তার বন্ধুর চেয়ে বেশি কিছু নন।

নাসির প্রসঙ্গে মারিয়া মিম এ প্রতিবেদককে হাসতে হাসতে বলেন, আমি যদি তার প্রাক্তন প্রেমিকা হতাম তাহলে কি হলুদ সন্ধ্যায় যেতাম? বরং বাসায় বসে কাঁদতাম। এমন তো কিছু হয়নি। আমি বন্ধু বলেই নাসির তার হলুদ ও রিসিপশানে আমাকে নিমন্ত্রণ করেছে। এমনকি আমার সাথে আমার ভাইও ছিলো।

নাসিরের সাথে কবে থেকে পরিচয় জানতে চাইলে মিমের ঝটপট উত্তর, দীর্ঘদিন ধরেই তার সাথে আমার পরিচয়। বিভিন্ন অনুষ্ঠানে তার সাথে আমার দেখা হতো। এবারও দেখা হয়েছে অনেকদিন পর। প্রেম থাকলে তো আর এমন হতো না।

প্রসঙ্গত, নাসির হোসেন বিয়ে করেছেন সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা তাম্মিকে। বিয়ের পর তামিমাকে নিজের স্ত্রী দাবি করেছেন জনৈক রাকিব হোসেন। জানিয়েছেন তার ও তামিমার সংসারে আছেন একজন মেয়ে শিশু। এজন্য তিনি সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি করেছেন। প্রকাশ্যে এসেছে নাসির ও রাকিবের কথোপকথনের অডিও। যদিও এসবে পাত্তা না দিয়ে নাসির গতকাল (২০ ফেব্রুয়ারি) রাজধানীর লেকশোর হোটেলে জমকালো আয়োজনে করেছেন বিবাহোত্তর সংবর্ধনা।